রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

নাসিরদের ‘হ্যাট্রিক’ জয়

dynamic-sidebar

সিলেট সিক্সার্সের কাছে ৩৩ রানে হেরে গেল রাজশাহী কিংস। জয় দিয়ে যাত্রা শুরু করছে সিলেট সিক্সার্স। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম লাক্কাতুরায় ক্রিকেট উৎসবে মেতেছে গোটা সিলেটবাসী। রাজশাহী কিংসের বিপক্ষে আগে ব্যাট করে দাপুটে উদ্বোধনী জুটিতে নির্ধারিত ২০ ওভারে ২০৫ রান সংগ্রহ করেছে তারা। এই আসরে এটিই এখন পর্যন্ত সর্বোচ্চ রান। তার বিপক্ষে ২০৬ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে রাজশাহী কিংসের সংগ্রহ ৮ উইকেটে ১৭২ রান।

এর আগে টস হেরে মাঠে নামে সিলেট সিক্সার্স। রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। তিনি অবশ্য ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন। সিলেট সিক্সার্স টস হেরে ব্যাট করছে দারুণ ছন্দে।

রাজশাহী কিংস পাহাড় পরিমান রান তারা করতে নেমে দুই ওপেনিং জুটি শুরুটা ছিলো দারুন ছন্দের। মুমিনুল হক ও লুক রাইট ৫ ওভার ২ বলে ৫০ রানের দারুন জুটি করে। তখন কিছুটা জয়ের স্বপ্ন দেখতে শুরু করে রাজশাহী কিংস কিন্তু মমিনুল হক ১৬ বলে ২৪ রান করে ফিরে গেলে ছন্দ পতন হয় রাজশাহীর। মুশফিকুর রহিম ১২ বলে ১১ রান করে ফিরে জান এর আগে মাঠে নামে রনি তালুকদার ও সামিট প্যাটেল এর স্কোর বোর্ডে যোগ করেন ০ রান। এর পর চেষ্টা চালিয়ে যায় ওপেনিংয়ে খেলতে নামা লুক রাইট ও জেমস ফ্র্যাঙ্কলিন কিন্তু ৩৯ বলে ৫৬ রান করে রাইট ফিরে গেলে ঠিক তখনি ম্যাচ থেকে ছিটকে পরে রাজশাহী কিংস।

ঘরের মাঠে বিপিএলের পঞ্চম আসরের দুর্দান্ত খেলছে সিলেট সিক্সার্স। এখন পযর্ন্ত সবার চাইতে পয়েন্ট তালিকার র্শীষে আছে সিলেট। অনেক সাদা মাটা দল গঠন করেছে সিলেট সিক্সার্স তবে এই দল নিয়েই ঘরের মাঠে চমক দেখাচ্ছে সিলেট দুই ওপেনিং জুটির ওপর ভর করে এখন বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছিলো সিলেট সিক্সার্স। তবে আন্দ্রে ফ্লেচার ও উপল থারাঙ্গা করেন ১০১ রানের জুটিতে অনেকটা এগিয়েছে যায় সিলেট। আন্দ্রে ফ্লেচার ৩০ বলে ৪৮ রান করে রান আউট হয়ে সাজঘরে ফিরে যায় আর তখনি সিলেটে রানের চাকা কমতে শুরু করে। রানের চাকা সচল করতে চায় থারাঙ্গা কিন্তু ৩৭ বলে ৫০ রান করে থারাঙ্গাও চলে যায় সাজঘরে। এরপর সাব্বির এসে চেষ্টা করেও কিছু করতে পারেনি মাএ ১৪ বলে ১৬ রান করে কেসরিক উইলিয়ামসের হাতে ক্যাচ দিয়ে ফিরে যায় তিনি। তবে প্রতিরোধ করছে দানুস্কা গুনাথিলাকা তিনি ২২ বলে ৪২ রানের একটি ঝড় ইনিংস খেলে যায় যার ফলে অনেক বড় সংগ্রহ করে সিলেট।

রাজশাহী দলে আজ একটি পরিবর্তন আনা হয়েছে। নিহাদুজ্জামানের পরিবর্তে খেলছেন হোসেন আলী। অন্যদিকে দুই পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সিলেট সিক্সার্স। আগের ম্যাচে খেলা শুভাগত হোমের পরিবর্তে আজ খেলছেন কামরুল ইসলাম রাব্বি। আর ক্রিসমার সান্টোকির পরিবর্তে খেলছেন দানুস্কা গুনাথিলাকা।

সিলেট সিক্সার্স একাদশঃ নাসির, সাব্বির রহমান, নুরুল হাসান, আবুল হাসান, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, উপল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, লিয়াম প্লানকেট, দানুস্কা গুনাথিলাকা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net